ST SHAMIM-
ST SHAMIM
Uncategorized
15 Apr 2022 (1 month ago)
Dhaka, Dhamrai, Kalampur , Bangladesh
মদ ও মাতাল জোকস।

মদ ও মাতাল জোকস।

১/ দুই মাতাল গ্যালারিতে বসে ক্রিকেট ম্যাচ দেখছে । এমন সময় ব্যাটসম্যান ছক্কা হাঁকালেন । ১ ম মাতাল : ওহ ! কী দারুণ একটা গোল দিল ! ২ য় মাতাল : আরে বুদ্বু , গোল কি এই খেলায় হয় নাকি ? গোল তো হয় ক্রিকেট খেলায় !

২/ এক মাতালকে ধরে এনেছেন থানার হাবিলদার । ইন্সপেক্টর : এটাকে নিয়ে এসেছ কেন হাবিলদার : স্যার , সে রাত দুইটার সময় একটা ট্যাক্সির সামনে দাঁড়িয়ে চালককে অকথ্য ভাষায় গালিগালাজ করছিল । ইন্সপেক্টর : চালককে নিয়ে এসো হাবিলদার : এটাই তো সমস্যা স্যার । ট্যাক্সির ভেতরে কোনো চালক ছিল না !

৩/ শীতের গভীর রাতে মদ খেয়ে দুই মাতাল ফিরছে । প্রথম বন্ধু কুয়াশার ভেতর আকাশে টর্চ মারল এবং অন্য বন্ধুকে বলল , ‘ তুমি এই আলো ধরে আসমানে উঠতে পারবা ? ’ দ্বিতীয় বন্ধু বলল , ‘ পারব না আবার ? কিন্তু তুমি যা হারামি তোমাকে বিশ্বাস হয় না । আমি আলো ধরে মাঝপথে যাওয়ার পর তুমি যদি টর্চ নিভিয়ে ফেল ? ’

৪/ এক বুড়ো বারে গিয়ে মদ গিলতো , আর মাতাল হয়ে তার গায়ের চাদর হারিয়ে আসতো । তাই তার বউ বুড়োকে খুব ঝাড়তো । একদিন বুড়ো ঠিক করলো আজকে বারে যাওয়ার আগে গায়ের সঙ্গে চাদরটা খুব টাইট করে গিট লাগিয়ে নেবে তাহলে আর হারাবে না । রাতের বেলা বেশি করে মদ খেয়ে বুড়ো বাসায় ফিরলো । বুড়িকে টলতে টলতে বলল , দেখেছ আজকে গায়ের চাদর ঠিকঠাক আছে । ‘ বুড়ি বলল , ‘ চাদর তো ঠিকঠাক আছে । কিন্তু তোমার লুঙ্গি কই ? ’

৫/ দুই মাতাল রেললাইন ধরে হাঁটতে হাঁটতে এগিয়ে যাচ্ছে । একজন : বাবা এত লম্বা সিঁড়ি , উঠতে উঠতে তো ক্লান্ত হয়ে গেলাম ! অন্যজন : আরেকটু অপেক্ষা কর , ঐ দেখ লিফট আসছে !!

৬/ এক মাতাল একদিন অনেক মদ খেয়ে মাতাল হয়ে বাড়িতে ঢুকল । কিন্তু সে ঘরে না ঢুকে ভুল করে গোয়ালঘরে ঢুকে পড়ল , তারপর গরুর লেজ ধরে বলল : কিগো ময়নার মা , প্রতিদিন দুটো বেণী কর , আজ একটা কেনো ?

৭/ দুই মাতাল রাস্তা দিয়া হেঁটে যাচ্ছে প্রথম মাতাল : ওই , তুই আর বেশি গিলিস না । দ্বিতীয় মাতাল : কেন ? কি অইছে ? প্রথম মাতাল : তোরে অহন ঝাপসা দেখতাছি । বেশি গিললে উধাও অইয়া যাইবি … !!

৮/ বাবা ছেলেকে অ্যালকোহলের খারাপ দিক বোঝানোর চেষ্টা করছিলেন । তিনি এক গ্লাস পানিতে একটি পোকা ফেললেন । আর একটি গ্লাসে মদ নিয়ে তাতে পোকা ফেললেন । পানি ভরা গ্লাসের পোকাটা বেঁচে রয়েছে । কিন্তু মদ ভরা গ্লাসের পোকাটি লাফাতে লাফাতে মারা গেল । এরপর বাবা ছেলেকে জিজ্ঞাসা করলেন , ‘ এর থেকে কী বুঝলে ? ’ ছেল বলল , ‘ মদ খেলে কখনো পেটে পোকা হবে না।

৯/ মজনু গেছে পাত্রী দেখতে । পাত্রীর বাবা : ব্যাটা , তুমি মদ খাও নাকি ? মজনু : না না আঙ্কেল , আপাতত চা হলেই চলবে !

১০/ পল্টু : লোকে বলে দুধ খেলে নাকি শক্তি বাড়ে ! বন্ধু : হ্যাঁ , সত্যিই তো বাড়ে , কোন সন্দেহ আছে ? পল্টু : ধুর ! পাঁচ গ্লাস দুধ খেয়ে এই দেয়ালটা আধাঘণ্টা ধইরা ধাক্কাইলাম । এক ইঞ্চিও নড়ে নাই ! সব ভুয়া ! এখন দুই গ্লাস মদ খেয়ে আসলাম ! দ্যাখ দেয়ালটা আমারে দেইখা নিজেই কেমন ভয়ে কাঁপতাছে

১১/ এক মাতাল কুয়োর সামনে দাঁড়িয়ে চিৎকার করছে- পাঁচ পাঁচ পাঁচ পাঁচ পাঁচ পাঁচ । এটা দেখে আবু গিয়ে বলল আবু : আপনি কি মাতাল নাকি , এমন করছেন কেন মাতাল : হ , আমি মাতাল , কিন্তু মাথা একদম ঠিক আছে । আবু : তাহলে পাঁচ পাঁচ বলে চিল্লাচ্ছেন কেন ? মাতাল এই দিকে আয় , বুঝাচ্ছি তোরে । আবু মাতাল কাছে গেল । তারপর মাতাল ওর পাছায় লাথি মেরে কুয়োয় ফেলে দিয়ে চিৎকার করতে লাগল ছয় ছয় ছয় ছয় ছয় ছয় ‘ ।

32 Views
No Comments
Forward Messenger
. 6

covid-19 symptoms and solution
-
- -
ফিশিং কি?
-
- -
জাতীয় সংগীত
-
- -
প্রেমের গল্প
-
- -
ব্ল্যাকহোল গল্প।
-
- -
Basics Press Notice
1
Technology Updates
10
Electronics
2
Android Programing
16
iOS Programing
2
Computer Programing
13
Wireless Fidelity
4
Hacking tutorials
15
Mobile Networks
3
Videos Programing
5
Movie Review
4
Freelancing
35
Web Development
18
Social Network
23
Politics News
2
Education Guideline
6
Religious Fiction
15
Magic Tricks
3
LifeStyle
17
Uncategorized
40
No comments to “মদ ও মাতাল জোকস।”