ST SHAMIM-
ST SHAMIM
Technology Updates
16 Apr 2022 (1 month ago)
Dhaka, Dhamrai, Kalampur , Bangladesh
১৩ হাজার টাকা ছাড়ে iPhone 13, iPhone SE সহ MacBook, ধামাকা অফার দিচ্ছে Vijay Sales

যেকোনো পছন্দের জিনিস কেনার ক্ষেত্রেই কখন এবং কোথায় সেটি সস্তায় পাওয়া যাবে, তার সন্ধান আমরা সকলেই করে থাকি। আর প্রোডাক্টটি যদি বিশ্বখ্যাত টেক জায়েন্ট Apple (অ্যাপল) কোম্পানির হয়, তাহলে তো আর কথাই নেই! একগুচ্ছ অত্যাধুনিক কার্যকর ফিচারসমৃদ্ধ সংস্থার যাবতীয় ডিভাইসগুলির বিশ্বজুড়ে ব্যাপক চাহিদা থাকলেও, একটু চড়া দামের জন্য প্রোডাক্টগুলিকে পকেটস্থ করার ক্ষেত্রে ইউজারদের কপালে একটু গভীর ভাঁজ পড়ে বৈকি! তবে আপনি যদি এই মুহূর্তে iPhone 13, iPad (2021), MacBook Air (M1) সহ অন্যান্য বিভিন্ন অ্যাপল প্রোডাক্ট অত্যন্ত সস্তায় কিনতে চান, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে এক দারুণ সুখবর!

আসলে দেশীয় রিটেইল চেইন সংস্থা Vijay Sales (বিজয় সেলস), ‘Apple Days Sale’ (অ্যাপল ডেজ সেল) নামক একটি বিশেষ সেলের আয়োজন করেছে। নাম থেকেই বোঝা যাচ্ছে যে, এই সেলে অ্যাপলের একাধিক প্রোডাক্ট অত্যন্ত সস্তায় কেনার সুযোগ পাবেন ক্রেতারা। এই সেল-পর্ব ইতিমধ্যেই গত ১৫ এপ্রিল থেকে শুরু হয়ে গেছে এবং তা চলবে ২১ এপ্রিল পর্যন্ত। সেল চলাকালীন অ্যাপলের লেটেস্ট তিনটি প্রজন্মের আইফোনের উপর আকর্ষণীয় ডিসকাউন্ট দেওয়া হবে, যার মধ্যে iPhone SE (2022), iPhone 13, iPhone 13 Pro, iPhone 13 Pro Max, iPhone 11, এবং iPhone 12 শামিল রয়েছে।

এছাড়া, চলতি সেলে MacBook Air (M1), MacBook Pro (M1), ও MacBook Pro (M1 Pro) ল্যাপটপের পাশাপাশি iPad (2021), iPad Air (2022), iPad Air (2020), এবং iPad Pro দুর্দান্ত ছাড়ে কেনার সুযোগ পাওয়া যাবে। উপরন্তু, Apple Watch, AirPods, এবং HomePod mini-ও নজরকাড়া ছাড়ে পকেটস্থ করতে পারবেন ক্রেতারা। এক্ষেত্রে বলে রাখি যে, এই ডিসকাউন্ট অফারগুলি সারা ভারত জুড়ে ১৫৫ টিরও বেশি বিজয় সেলস রিটেইল আউটলেট এবং অনলাইন স্টোরে উপলব্ধ। ডিসকাউন্ট ছাড়াও একাধিক লোভনীয় অফারের লাভও ওঠাতে পারবেন গ্রাহকরা। যেমন – এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড ব্যবহারের ক্ষেত্রে মিলবে ১০,০০০ টাকা পর্যন্ত ছাড়। আবার, পুরোনো ফোনের পরিবর্তে নয়া আইফোন কিনলে আকর্ষণীয় এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে।

Vijay Sales আয়োজিত Apple Days Sale-এ উপলব্ধ অফারগুলির তালিকা

সপ্তাহব্যাপী এই সেলে iPhone 13, ৫৮,৯০০ টাকায় কেনার সুযোগ পাবেন ক্রেতারা। এমনিতে এই হ্যান্ডসেটটির দাম ৭৯,৯০০ টাকা, তবে চলতি সেলে উপলব্ধ ডিসকাউন্টের সুবাদে ফোনটির দাম কমে দাঁড়িয়েছে ৭১,৯০০ টাকা। আবার, এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে এই মডেলটি কেনার ক্ষেত্রে ফ্ল্যাট ৫,০০০ টাকা ক্যাশব্যাক পাবেন ক্রেতারা। আবার, পুরোনো ফোনের পরিবর্তে নতুন আইফোন কিনলে অতিরিক্ত ৩,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হবে। তবে এক্ষেত্রে মনে রাখতে হবে যে, এক্সচেঞ্জ করা ফোনের ভ্যালু যদি ন্যূনতম ৫,০০০ টাকা হয়, তবেই কিন্তু এই ডিসকাউন্ট পাবেন গ্রাহকরা। এই এতগুলি অফারের সৌজন্যে ২১,০০০ টাকা ছাড়ের সুবাদে চলতি সেলে একটি iPhone 13 কিনতে হলে ক্রেতাদের ৫৮,৯০০ টাকা ব্যয় করতে হবে।

অন্যদিকে, বিজয় সেলস কর্তৃক অনুষ্ঠিত এই সেলের মাধ্যমে এইচডিএফসি ক্যাশব্যাক অফারের সুবাদে iPhone 13 Pro এবং iPhone 13 Pro Max ফোন যথাক্রমে ১,১২,৩০০ টাকা, ১,২২,০০০ টাকায় কিনে নেওয়া যাবে। তদুপরি, iPhone 11 এবং iPhone 12 যথাক্রমে ৪৪,৪৯০ টাকা ও ৫৩,৯০০ টাকার প্রারম্ভিক মূল্যে বিক্রির জন্য উপলব্ধ হয়েছে। আবার, চলতি সেলে সদ্য লঞ্চ হওয়া iPhone SE (2022) কিনতে হলে ক্রেতাদের ৪০,১০০ টাকা ব্যয় করতে হবে। উল্লেখ্য যে, iPhone 13 এবং iPhone 13 Pro কেনার ক্ষেত্রে বিনামূল্যে একটি ওয়্যারলেস চার্জিং প্যাডও অফার করছে বিজয় সেলস।

এত গেল আইফোনের ক্ষেত্রে উপলব্ধ অফারের কথা। এবার, অ্যাপলের লঞ্চ করা অন্যান্য গ্যাজেটে কী অফার ও ডিসকাউন্ট দেওয়া হচ্ছে, তা জেনে নেওয়া যাক। সেল চলাকালীন ২৬,৯০০ টাকার প্রারম্ভিক মূল্যের সাথে এনলিস্টেড থাকছে iPad (2021)। অন্যদিকে, নতুন iPad Air (2022)-এর দাম শুরু হচ্ছে ৪৯,৮০০ টাকা থেকে। একইভাবে, iPad Air (2020) এবং iPad Pro যথাক্রমে ৪৩,৪০০ টাকা এবং ৬৪,৭০০ টাকায় কেনার জন্য উপলব্ধ হবে।

আপনাদের মধ্যে যারা অ্যাপলের ল্যাপটপ কিনতে ইচ্ছুক, তাদেরকে জানিয়ে রাখি যে, MacBook সিরিজের তিনটি ল্যাপটপ চলতি সেলে আকর্ষণীয় ছাড়ে কেনার সুযোগ পাওয়া যাবে। MacBook Air (M1) মডেলটি কিনতে হলে ক্রেতাদের ন্যূনতম ৭৭,৯০০ টাকা ব্যয় করতে হবে। আবার, MacBook Pro (M1) এবং MacBook Pro (M1 Pro)-এর দাম শুরু হচ্ছে যথাক্রমে ১,০৩,৬৯০ টাকা এবং ১,৭০,৯০০ টাকা থেকে।

এছাড়া, Apple Watch Series 7 এবং Apple Watch SE স্মার্টওয়াচও কিন্তু লোভনীয় অফারের সাথে চলতি অ্যাপল ডেজ সেলে তালিকাভুক্ত। এই সেলে উল্লিখিত স্মার্টওয়াচগুলিকে যথাক্রমে ৩৬,৫০০ টাকা এবং ২৬,২০০ টাকায় পকেটস্থ করার সুযোগ পাবেন ক্রেতারা। আবার, বিজয় সেলস বাছাই করা কয়েকটি ওয়্যারলেস অ্যাপল ইয়ারবাডের সাথেও চমকপ্রদ ডিসকাউন্ট অফার করছে। চলতি সেলে AirPods (3rd generation), AirPods (2nd generation), AirPods Pro, এবং AirPods Max কিনতে হলে ক্রেতাদের যথাক্রমে ১৮,৮৯০ টাকা, ১০,৭৯০ টাকা, ১৮,৮৯০ টাকা, এবং ৫২,৯৯০ টাকা ব্যয় করতে হবে। উপরন্তু, বিজয় সেলস অ্যাডাপ্টার, কেবল, আইফোন কেস, এয়ারট্যাগ ডিভাইস এবং লুপ, এবং কীবোর্ডের মতো অ্যাপল অ্যাক্সেসরিজগুলিতেও দুর্দান্ত ছাড় দিচ্ছে।

53 Views
No Comments
Forward Messenger
. 12

Basics Press Notice
1
Technology Updates
10
Electronics
2
Android Programing
16
iOS Programing
2
Computer Programing
13
Wireless Fidelity
4
Hacking tutorials
15
Mobile Networks
3
Videos Programing
5
Movie Review
4
Freelancing
35
Web Development
18
Social Network
23
Politics News
2
Education Guideline
6
Religious Fiction
15
Magic Tricks
3
LifeStyle
17
Uncategorized
40
No comments to “১৩ হাজার টাকা ছাড়ে iPhone 13, iPhone SE সহ MacBook, ধামাকা অফার দিচ্ছে Vijay Sales”