Mehreen Nasha-
Mehreen Nasha
Movie Review
12 Dec 2021 (5 months ago)
Savar, Dhaka, Dhaka, Bangladesh
Morichika (মরীচিকা) Full Movie Download 1080p HDrip | Full Series | Google Drive

Genre: Drama, Crime, Thriller

Language: Bengali

Cast: Siam Ahmed, Afran Nisho, Mahiya Mahi, Farhan Ahmed Jovan, Abdullah Rana

Season: 01, Episodes: 08

Director: Shihab Shaheen

Personal Rating: 6/10

Screenshot

সিরিজটির দৃশ্য

এক সকালে ব্রিজের নিচ থেকে পাওয়া যায় এক তরুণী’র লাশ । তদন্তের দায়ভার দেওয়া হয় পুলিশ অফিসার শাকিল’কে । যাইহোক, কিছুপরেই জানা যায় লাশটা একজন মডেলের যার নাম বন্নি । শুরুতে মডেলের হাসবেন্ড জুয়েল’কে প্রধান সাসপেক্ট ধরা হয় এবং জুয়েলকে এরেস্ট করতে পুলিশ তাঁর বাড়িতে গেলে সে পালিয়ে যায় । তবে ব্যাপার’টা আরো রহস্যময় হয়ে ওঠে, যখন জুয়েল নিজেই থানায় এসে আত্মসমর্পণ করে । জুয়েলের থেকে জানা যায় বাবু ভাই নামের একজন এই খুনের সাথে জড়িয়ে আছে । কিন্তু কে এই বাবু ভাই ? কী তাঁর পরিচয় ? যাইহোক, তদন্ত মোটামটি জোরালো ভাবেই চলতে থাকে এবং বেরিয়ে আসতে থাকে অন্ধকার জগতের গোপন সব তথ্য । পরিশেষে কী হয় ? আসল খুনি সম্পর্কে জানা যাবে কি ?

বাবু ভাই ওরফে সালাম শরীফের চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো । আফরান নিশো ফাইনেস্ট এক্টর’দের মধ্যে একজন । উনার সবচেয়ে বড় গুন হচ্ছে, উনি যেকোনো চরিত্রের সাথে নিজেকে খাপ-খাইয়ে নিতে পারেন । এবারেরও তার ব্যতিক্রম হয় নি ! শিহাব শাহীন, আফরান নিশো সম্পর্কে বলেছেন, নিশো’র এমন রূপ আগে দেখা যায় নি । ওভারঅল আমার কাছেও তেমনি লেগেছে । বন্নি’র চরিত্রে অভিনয় করেছেন মাহিয়া মাহি । মাহিয়া মাহি তাঁর চরিত্রে ওভারঅল ভালোই ছিলো । কিছু জায়গাতে ন্যাকামি লেগেছে তবে ওভারঅল ঠিকঠাক । জুয়েলের চরিত্রে জোভান মানাইসই ছিলো । মোস্ট ইম্পরট্যান্ট, পুলিশ অফিসার শাকিলের চরিত্রে সিয়াম আহমেদ’কে আমার বেশ ভালো লেগেছে। স্ক্রিনে যথেষ্ট সময় পেয়েছে সিয়াম এবং নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেছে । সবমিলিয়ে ভালো ছিলো । নাজনিন চুমকি নিজ চরিত্রে বেশ ভালো অভিনয় করেছেন । তাছাড়া বাকীরা নিজ নিজ জায়গাতে ঠিকঠাক ছিলো ।

সিরিজের গল্পটা সবমিলিয়ে ভালো ছিলো । বিশেষ করে সিনেমাটোগ্রাফি ভালো লেগেছে অনেক । বিজিএম দুর্দান্ত বলবো না তবে ভালো লেগেছে । গল্পে কোনো অতিরঞ্জিত মিস্ট্রি দেখানো হয় নি । মোটামটি সব কিছু সামনেই ছিলো বলা যায় শুধু মশলাপাতির জোগান দিতে হবে । পাওয়ারফুল যে চরিত্রটা দেখানো হয়েছে, ওটা একটু বেশি-ই পাওয়ারফুল হয়ে গেছে আমার মতে । এই গল্পে আরো কিছু চরিত্র অনায়াসে আনা যেতো পারফেক্ট বানানোর জন্য । সিরিজের কিছু সংলাপ বেমানান ছিলো, পার্সোনালি ভালো লাগে নাই । আর বেশ কিছু ভুল ধরা যেতো, তবে থাক । আর সিরিজগুলোর কনটেন্ট ১৮+ । সো, নিজ দায়িত্বে দেখবেন !

গল্পের লাইন:

ওয়েব সিরিজটি একজন উচ্চাকাঙ্ক্ষী মডেলের হত্যার পুলিশি তদন্তকে ঘিরে আবর্তিত হয়েছে। তারকাখচিত কাস্টের মধ্যে রয়েছেন আফরান নিশো, মাহিয়া মাহি, সিয়াম আহমেদ এবং জোভান। ভিডিও প্ল্যাটফর্ম ক্রোকির মূল ওয়েব সিরিজ “মরিচিকা”-এর প্রথম ট্রেলার প্ল্যাটফর্মের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে 2 মে বুধবার সন্ধ্যায় ড্রপ করা হয়েছে। পরিচালনা ও লিখেছেন শিহাব শাহীন। , ক্রাইম থ্রিলারটি আসন্ন ঈদ-উল-আধায় মুক্তি পাবে। সিরিজটির ভিত্তি একটি উচ্চাকাঙ্ক্ষী মডেলের হত্যার বিষয়ে পুলিশ তদন্তকে ঘিরে আবর্তিত হয়েছে যার লাশ একটি সেতুর নিচে পাওয়া গেছে। মরিচিকা 2021 সম্পূর্ণ ওয়েব সিরিজ ডাউনলোড করুন বাংলা 1080p। এতে অভিনয় করেছেন আফরান নিশো, মাহিয়া মাহি, সিয়াম আহমেদ, জোভান প্রমুখ। দুই মিনিটের ট্রেলারে সিয়াম ও মাহিকে যথাক্রমে একজন পুলিশ অফিসার এবং একজন মডেলের ভূমিকায় দেখা যাচ্ছে।

শিহাব শাহীন পরিচালিত ধারাবাহিকটি প্রযোজনা করেছেন রেদোয়ান রনি। মরিচিকা দুই মিনিটের অ্যাকশন-প্যাকড ট্রেলারটি একটি চোরকি মূল ধারাবাহিক যাতে অভিনয় করেছেন মাহিয়া মাহি, আফরান নিশো, সিয়াম আহমেদ, ফারহান আহমেদ জোভান, নরেশ ভূইয়া, নাজনীন চুমকি, আবদুল্লাহ রানা, ফারজানা রিক্তা, শীতু আজাদ, চঞ্চল মাহমুদ, শিমুল। খান, নাজনীন চুমকি এবং তৌফিকুল ইমন। যেখানে আফরান নিশোকে একজন সাহসী এবং শক্তিশালী অপরাধীর ভূমিকায় দেখা যাচ্ছে, সিয়াম আহমেদ একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন। গানশট, অ্যালি রেসিং, মাহিয়া মাহির গ্ল্যামারের সাথে জুটি বেঁধে শ্রোতারা ট্রেলারটি দেখার পর অপেক্ষা করবে। রাজু রাই প্রযোজনার ফটোগ্রাফির পরিচালক এবং ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন খৈয়াম সানু সন্ধি। “মরিচিকা” সম্পূর্ণ মুভি ডাউনলোড করতে নিচের ডাউনলোড লিংকে ক্লিক করুন।

Click here to download

87 Views
No Comments
Forward Messenger
. 15

No comments to “Morichika (মরীচিকা) Full Movie Download 1080p HDrip | Full Series | Google Drive”