Tamim Ahmed-
Tamim Ahmed
Android Programing
27 Oct 2021 (7 months ago)
Araihazar, Narayanganj, Dhaka, Bangladesh
মোবাইল অ্যাপ্লিকেশন তৈরি করার জন্য ৫টি সেরা ওয়েবসাইট

কিভাবে সহজে মোবাইল ফোনের মাধ্যমে এপ্লিকেশন তৈরি করা যায়। অনলাইনে বিভিন্ন কোডিং শিখে এপ্লিকেশন তৈরি করতে হয়। এপ্লিকেশন তৈরী করতে অবশ্যই আপনার বিভিন্ন ধরনের ল্যাঙ্গুয়েজ শিখতে হবে। তা না হলে প্রফেশনাল অ্যাপ্লিকেশন তৈরি করা সম্ভব নয়।

আর যদি আপনি ওয়েবসাইটের মাধ্যমে এপ্লিকেশন তৈরী করতে চান। তাহলে আপনাকে কোন ধরনের প্রোগ্রামিং ল্যাংগুয়েজ শিখতে বা জানা লাগবে না। সহজে আপনি একটি প্রফেশনাল ওয়েবসাইট বানাতে পারবেন।

5. Appsgeyser

এই ওয়েবসাইটের মাধ্যমে আপনারা সহজে সম্পূর্ণ ফ্রীতে একটি অ্যাপ্লিকেশন তৈরি করতে পারবেন। যদি আপনার একটি ওয়েবসাইট থাকে তাহলে,আপনি আপনার ওয়েবসাইটের মত হুবহু কনভার্ট করে একটি এপ্লিকেশন তৈরী করতে পারবেন।

এই ওয়েবসাইটে আরো অনেক ধরনের অ্যাপ্লিকেশন তৈরি করা যায়। যেমন, ডাউনলোড ভিডিও, মেসেঞ্জার ইত্যাদি সহ আরো অনেক ধরনের অ্যাপ্লিকেশন তৈরি করা যায়।

4. App Machine

আপনারা যদি বলেন, মোবাইল দিয়ে সবচেয়ে ভালো অ্যাপ্লিকেশন তৈরি করা যায় এমন একটি প্ল্যাটফর্ম সম্পর্কে বলুন? তার উত্তরে আমি বলব,,,App Machine এ প্লাটফর্ম বা ওয়েবসাইটের মাধ্যমে, অ্যাডভান্স কাস্টমাইজ করে সহজে অ্যাপ্লিকেশন তৈরি করতে পারবেন। সম্পূর্ণ ফ্রিতে আপনারা এ প্লাটফর্মে অনেক ধরনের ফ্রী কাস্টমাইজ অপশন পাবেন। আপনার মন মত একটি অ্যাপ্লিকেশন তৈরি করতে পারবেন।

3. AppYet

এই প্লাটফর্ম বা ওয়েবসাইটের মাধ্যমে আপনারা,,,
আপনার ওয়েবসাইট কনভার্ট করে হুবহু ওয়েবসাইটের মত অ্যাপ্লিকেশন তৈরি করতে পারবেন। এমনকি আপনারা এই প্লাটফর্ম ওয়েব সাইটে অ্যাপ্লিকেশন তৈরি করেও আয় করতে পারবেন।

2. Gonative

এ প্লাটফর্মটি বিশ্বের সবচেয়ে সেরা Urls টু Apk কনভার্ট করার জন্য। অনেক অনেক ফিউচার রয়েছে এ ওয়েবসাইটের মধ্যে। আপনার ওয়েবসাইটের যদি ভাল iOS এবং অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন চান তাহলে এই ওয়েবসাইটটি ব্যবহার করতে পারেন। আপনি চাইলে ওয়েবসাইটের সকল নোটিফিকেশন সিস্টেম চালু করতে পারেন। এই সাইট থেকেই আমি আমার ওয়েবসাইট এর জন্য অ্যাপ্লিকেশন বানিয়েছি। আপনি চাইলে আমার অ্যাপস ডাউনলোড করে দেখে আসতে পারেন। ডাউনলোড লিংকঃ Download

1. Andromo

এখানে আপনি অ্যান্ড্রয়েড এবং iOS অ্যাপ বানাতে পারবেন। এক কথায় আপনার মনে ইচ্ছা মত যে রকম অ্যাপ্লিকেশন বানাতে চান এখানে সেইরকম ফিউচার আছে। যে যে ধরনের অ্যাপ্লিকেশন বানাতে পারবেনঃ Wallpaper App, eBook app, Educational app, Fashion app, Sound and Ringtone app, Newspaper app, Personal app, Recipe, Spiritual app etc

একটি ওয়েবসাইট থেকে ব্লগার যত টাকা পায, আপনি একটা অ্যাপস বানিয়ে ও তার সমান টাকা আয় করতে পারবেন।

ধন্যবাদ সবাইকে সবাই ভাল থাকুন সুস্থ থাকুন। আর যারা ওয়েবসাইট থেকে এপস বানাতে চান বা বানাতে পারছেন না অথবা আমার ওয়েবসাইটের অ্যাপস এর মত বানাতে চান তারা কমেন্ট বক্সে কমেন্ট করুন।

330 Views
No Comments
Forward Messenger
. 14

SMS + Email Bombing and fb old ID clone command 2021
-
- -
How to Check Last Seen on WhatsApp If Hidden
How to Check Last Seen on WhatsApp If Hidden
-
- -
Zphisher Command List For Termux 2022
-
- -
Basics Press Notice
1
Technology Updates
10
Electronics
2
Android Programing
16
iOS Programing
2
Computer Programing
13
Wireless Fidelity
4
Hacking tutorials
15
Mobile Networks
3
Videos Programing
5
Movie Review
4
Freelancing
35
Web Development
18
Social Network
23
Politics News
2
Education Guideline
6
Religious Fiction
15
Magic Tricks
3
LifeStyle
17
Uncategorized
40
No comments to “মোবাইল অ্যাপ্লিকেশন তৈরি করার জন্য ৫টি সেরা ওয়েবসাইট”